Wellcome to National Portal
Main Comtent Skiped

সেবা প্রাপ্তির ধাপসমূহ
    Citizen Charter
  ২   স্থানীয় অংশীদারিত্বের মাধ্যমে নগর দারিদ্র হ্রা্সকরণ।
  ৩   কাজে ভূ-উপরিস্থ ক্ষুদ্রাকার পানি সম্পদ ও টেকসই ব্যবস্থাপনার ক্ষেত্রে বিভিন্ন সমস্যার সমাধান, উপ-প্রকল্পের স্থানীয় স্বার্থসংশ্লিষ্ট ব্যক্তিদের সমন্বয়ে পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি (পাবসস)।
  ৪   পৌরসভা ও সিটি কর্পোরেশনকে কারিগরী সহায়তা সহ প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধিতে সহায়তা প্রদান এবং অবকাঠামো উন্নয়নে সহায়তা প্রদান।
  ৫   অন্য কোন মন্ত্রণালয়/বিভাগ/ দপ্তরের ডিপোজিট ওয়ার্ক বাস্তবায়ন।
  ৬   জিআইএস ম্যাপ সরবরাহ / উপজেলা ও জেলা শহরের প্ল্যান প্রণয়ন।
  ৭   নির্মাণ কাজের যন্ত্রপাতি ও যানবাহন ভাড়া প্রদান।
  ৮   এলজিইডির সড়ক কাটার অনুমতিপত্র।
  ৯   ক্রয় কার্যক্রম : (ক) বার্ষিক ক্রয় পরিকল্পনা , (খ) বিজ্ঞাপন বা দরপত্র বিজ্ঞপ্তি প্রকাশ, (গ) প্রাক-দরপত্র সভা আহবান, (ঘ) যোগ্যতা সম্পন্ন সরবরাহকারী বা ঠিকাদারদের তালিকা সংরক্ষণ ও       হাল নাগাদ করণ, (ঙ) দরপত্র সংক্রান্ত অভিযোগ দাখিল ও নিষ্পত্তিকরণ।
  ১০    মান নিয়ন্ত্রণ সংক্রান্ত ল্যাব টেষ্ট সেবা।
  ১১    গ্রামীণ অবকাঠামো উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ ।